ক্রোধ
- কুমার সৌরভ ২৮-০৪-২০২৪

ব্যাপক রেগে গেছি আজ
পালিয়ে দেখো বাঁচতে পার কিনা
কবিদের রাগে শব্দ বারুদগন্ধী হয়
বাক্য হয়ে উঠে আগুনপাখি
সংহারমূর্তি
কবিতা এটম বোমার মতো বিধ্বংসী
মৃত্যু উপত্যকা।

এমন ক্রোধ কবির দেখেনি ব্রহ্মাণ্ড
সৃষ্টির পর ঘটেনি এমন মহাপ্রলয়।
দুর্জন, চালিয়াতি শিখেয় তুলে পারলে পালাও
দেখ কোন্ গর্ত পাও লুকানোর।
এবার লন্ডভন্ড হবে জলতল ভূতল
আকাশ খশে যাবে গ্রহানুপুঞ্জসমেত
জ্বলবে..ভাসবে.. উড়বে..ছাড়খাড় হবে
বিনাশলীলারম্ভ এইবার
পালাবে কোথায় তুমি আমার প্রশান্তিনাশী?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।